• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় তীব্র শীতে ভোগান্তিতে জনজীবন

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২১, ১৭:১১

চুয়াডাঙ্গায় তীব্র শীতে ভোগান্তিতে জনজীবন

চুয়াডাঙ্গার ওপর দিয়ে উত্তর থেকে বয়ে আসা হিমেল বাতাসের ফলে টানা শৈত্যপ্রবাহ বয়ে চলায় ভোগান্তিতে পড়েছেন এ অঞ্চলের নিম্ন আয় ও খেটে খাওয়া মানুষরা। চলতি সপ্তাহ ধরে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে চলছে এ জেলার ওপর দিয়ে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ৬টায় চুয়াডাঙ্গার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৩.৪ ডিগ্রি সেলসিয়াস। গত কয়েকদিনের তুলনায় তাপমাত্রা কিছুটা বেড়েছে। তবে বাতাসের কারণে শীতের তীব্রতা কমেনি।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের পর্যবেক্ষক সামাদুল হক নিউজফ্ল্যাশ৭১ কে জানিয়েছেন, গত কয়েকদিনের তুলনায় তাপমাত্রা কিছুটা বেড়েছে। তবে রোদের প্রখরতা না থাকায় ও বাতাসের গতিবেগ বেশি থাকায় শীতের তীব্রতা বেশি অনুভূত হচ্ছে।

এদিকে শীতে ভোগান্তিতে পড়েছে জেলার নিম্নআয়ের মানুষেরা। কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে শহরের বিভিন্ন এলাকায় ভিড় জমাচ্ছেন তারা। তবে পাচ্ছেন না কাঙ্খিত কোনো কাজ। ফলে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনমান।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top