• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নারী ইউপি সদস্যের সঙ্গে চেয়ারম্যান প্রার্থীর আপত্তিকর ভিডিও ভাইরাল

রায়হান রাজীব | প্রকাশিত: ৭ মে ২০২৪, ১৬:৩২

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা যখন তুঙ্গে তখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওটি গতকাল সোমবার বিকেলে সংবাদমাধ্যম কর্মীদের দৃষ্টিতে আসে। আপত্তিকর ওই ভিডিওতে দেখা যায়, ঘরের ভেতর বিছানায় শুয়ে এক নারীর সঙ্গে খুনসুটি করছে এক ব্যক্তি। অপরদিক থেকে তা একজন মোবাইল ফোনে ভিডিও ধারণ করছেন। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

স্থানীয়রা বলছেন, আপত্তিকর এ ভিডিওর ব্যক্তির নাম মদন মোহন রায়। তিনি দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা নির্বাচনে হেলিকপ্টার মার্কার চেয়ারম্যান প্রার্থী। অপরদিকে ভিডিওতে সঙ্গে থানা ওই নারী দেবীডুবা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রাধিকা রানী। ওই নারীর সঙ্গে মদন মোহন রায়ের অবৈধ সম্পর্ক ছিল বলে জানিয়েছেন স্থানীরা।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, বিষয়টির ব্যাপারে আমরা অবগত হয়েছি। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। সে মোতাবেক তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে, ভিডিওর পাশাপাশি তাদের সম্পর্কের অভিযোগের বিষয় জানতে মদন মোহন রায় ও রাধিকা রানীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

 
 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top