• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ব্রাহ্মণবাড়িয়ায় দু'পক্ষের সংঘর্ষে বৃদ্ধ খুন, গ্রেপ্তার ১৪

ব্রাহ্মণবাড়িয়া থেকে | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২১, ১৭:৪২

ব্রাহ্মণবাড়িয়ায় দু'পক্ষের সংঘর্ষে বৃদ্ধ খুন, গ্রেপ্তার ১৪

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৮০ বছরের বৃদ্ধ মিলন সরদারকে চোখ উপড়ে হত্যার ঘটনায় বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার বুধল ইউনিয়নের থলিয়ারা গ্রামে অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তাররা হলেন- জালাল মিয়া, আলাল মিয়া, দয়াল শাহ, জামাল মিয়া, হোসেন মিয়া, মাসুদুর রহমান, মিজানুর রহমান, আমির হোসেন, মঈন উদ্দিন মনির, মুহিন উদ্দিন, কামাল মিয়া, রজব আলী, শাহীন মিয়া, ডালিম মিয়া। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবীনগরের গৌরনগর এলাকায় আজাইড়া গোষ্ঠি ও সরদার গোষ্ঠির মধ্যে পূর্ব বিরোধের জেরে হওয়া সংঘর্ষে আজাইড়া গোষ্ঠির লোকজন সরদার গোষ্ঠির মিলন সরদারকে চোখ উপড়ে ও জিহ্বা কেটে নিয়ে নৃশংসভাবে হত্যা করে। এই ঘটনায় ৫৫ জনকে আসামি করে নবীনগর থানায় মামলা করা হয়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল প্রযুক্তি ব্যবহার করে অভিযান পরিচালনা করে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের নবীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top