• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বরিশালে ৩০৪ মণ জাটকা জব্দ, আটক ৪

বরিশাল থেকে | প্রকাশিত: ১৪ মার্চ ২০২১, ১৬:৫৭

বরিশালে ৩০৪ মণ জাটকা জব্দ, আটক ৪

বরিশালে জাটকাবিরোধী অভিযানে অন্তরা নামে ১টি যাত্রীবাহী বাস ১টি মিনি পিকআপ ও ৩০৪ মণ জাটকা জব্দ করা হয়েছে। এসময় আটক হয়েছে ৪ জন।

বরিশাল সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্যামত রোববার (১৪ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার দিনগত রাতে বরিশাল নগরের রুপাতলী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে অভিযান চালানো হয়।

জেলা মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামান, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সোলাইমান হোসেনের উপস্থিতিতে এ অভিযানে বেশকিছু যানবাহন থেকে ১২ হাজার ১৬০ কেজি জাটকা জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত ৪ জন ব্যক্তিসহ পটুয়াখালী থেকে ঢাকাগামী অন্তরা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও একটি পিকআপ আটক করা হয়েছে।

পরে জব্দ জাটকাসহ আটকদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মারুফ দস্তগীর পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করা হয়।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top