• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বান্দরবানে ভাল্লুকের আক্রমণে আহত ১

বান্দরবান থেকে | প্রকাশিত: ১৪ মার্চ ২০২১, ২২:৪৮

ছবি সংগৃহিত

বান্দরবানের আলীকদম উপজেলার দুর্গম কুরুকপাতা ইউনিয়নের সম থং পাড়ায় মাছ ধরার সময় রোববার (১৪ মার্চ) ভোরে বন্য একটি ভাল্লুকের আক্রমণে ক্রইল মুরং নামে এক বৃদ্ধ আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৩ মার্চ) রাতে মাছ ধরার জন্য একটি জাল পেতে আসেন ক্রইল ম্রো। পরে রোববার ভোরে সেখানে জাল তুলতে গেলে বন্য একটি ভাল্লুক তাকে আক্রমণ করে।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বলাইপাড়া আর্মি ক্যাম্পে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে সেনাবাহিনীর চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠান।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top