• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নরেন্দ্র মোদীর সফর নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছি: র‌্যাব মহাপরিচালক

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৬ মার্চ ২০২১, ০২:৩৫

নরেন্দ্র মোদীর সফর নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছি: র‌্যাব মহাপরিচালক

র‌্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আমরা সবার সহযোগিতায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছি। সবাই যেভাবে এক সাথে আমরা কাজ করে যাচ্ছি তাতে ওনার সফর আমরা খুব সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো। এখানে নিরাপত্তার চাদরে ঢেকে দেবো আমরা এবং চমৎকারভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হবে।

সোমবার (১৫ মার্চ) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স ও কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুর বাড়ি পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে বিকেলে তিনি হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়া আসেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অর্পন করে গবীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স ও কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে যান এবং সেখানেও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন।

এ সময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশের অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, ডিআইজি খোরশেদ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top