• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাঘায় আমবাগানে নারীর মরদেহ উদ্ধার

রাজশাহী থেকে | প্রকাশিত: ২৩ মার্চ ২০২১, ১৯:৩৩

বাঘায় আমবাগানে নারীর মরদেহ উদ্ধার

রাজশাহীর বাঘা উপজেলার আমবাগান থেকে শামীমা খাতুন (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৬টার দিকে উপজেলার আরিফপুর বিলের এক আমবাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে হত্যা করে বিলের একটি আমবাগানে মরদেহ ফেলে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত শামীমা খাতুন বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আরিফপুর দেওয়ানপাড়া গ্রামের আতব আলী সরকারের মেয়ে। তিনি উপজেলা সদরে ভাড়াবাসায় থাকতেন।

এ বিষয়ে বাজুবাঘা ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. ফিরোজ আহম্মেদ রঞ্জু বলেন, সকাল ৬টার দিকে উপজেলার আরিফপুর বিলের এক আমবাগানে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল বারি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কেন, কী কারণে শামীমা খাতুনকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top