• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দাপ্তরিক ছবি বিতরণ

পাবনা থেকে | প্রকাশিত: ২৮ মার্চ ২০২১, ১৮:৪১

পাবনায় স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দাপ্তরিক ছবি বিতরণ

মহান স্বাধীনতা দিবসের ৫০ বছর ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে পাবনার আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দাপ্তরিক ছবি বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে মাসুমদিয়া নবীন সংঘ মাঠে আলেচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরোজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল হক বাবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, রুপপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম উজ্জল, প্রথম আলোর পাবনা প্রতিনিধি ও পাবনা প্রেসক্লাবের কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস এবং ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ব্যাপারী।

মাসুমদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরোজ হোসেন বলেন, স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আমার ইউনিয়নের সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, কলেজ ও মাদরাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাপ্তরিক ছবি স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের হাতে তুলে দেয়া হয়। অনুষ্ঠানে আ'লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top