• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে ট্রাক চাপায় দুইজন নিহত, আহত ১৩

রাজশাহী থেকে | প্রকাশিত: ৮ মে ২০২১, ২২:১১

রাজশাহীতে ট্রাক চাপায় দুইজন নিহত, আহত ১৩

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক চাপায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (০৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শহীদ ফিরোজ চত্বরে বিদ্যুৎ অফিসের মোড়ে এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন গোদাগাড়ী থানার ওসি খলিলুর রহমান।

নিহতরা হলেন, উপজেলার মহিষালবাড়ির সাগরপাড়ার ইয়াহিয়ার ছেলে ও বিদ্যুৎ অফিসের লাইনম্যান ইসরাইল হোসেন (৪৭) ও একই গ্রামের আতাউর রহমানের ছেলে ভ্যানচালক রনি (২৫)।

ওসি খলিলুর রহমান জানান, ট্রাকটি একটি এক্সভেটর মেশিন নিয়ে আনমুরা থেকে গোদাগাড়ীর দিকে আসছিলো। পথে ফিরোজ চত্বর মোড়ের আগে এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এর পর ট্রাকটি বেপরোয়া গতিতে চলে যায়। এতে ট্রাকের নিয়ে চাপা পড়ে দুইজন নিহত ও অন্যরা আহত হয়েছে। হাটবার হওয়ার কারণে রাস্তায় বেশী লোকজন ছিল। এ কারণে বেশী হতাহতের ঘটনা ঘটে।

তিনি বলেন, কিছু দুর যাওয়ার পর একটি পেট্রোল পাম্পে ট্রাকটি রেখে চালক পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ করে। এছাড়াও ঘটনার পর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। আর নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top