• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আরএমপি পুলিশ লাইন্সে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনের উদ্বোধন

রাজশাহী থেকে | প্রকাশিত: ১০ মে ২০২১, ০৩:৫৬

আরএমপি পুলিশ লাইন্সে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনের উদ্বোধন

করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন উপহার দিয়েছে ভারত।

রোববার (৯ মে) সকাল ১০ টায় ভারত সরকারের পক্ষ হতে একটি স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি প্রদান করেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি।

আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের জন্য নতুন ব্যারাকের প্রবেশদ্বারে স্থাপিত স্বয়ংক্রিয় মেশিনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন আরএমপি পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক, সাথে ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশনার জনাব সঞ্জীব কুমার ভাটি।

এ সময় পুলিশ কমিশনার বলেন “করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলছে। মহামারীর এই ক্রান্তিলগ্নে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি পুলিশ লাইন্সের পুলিশ সদস্যদের ভাইরাস হতে রক্ষা করতে সাহায্য করবে।

এর ব্যবহারের ফলে পুলিশ সদস্যরা করোনা ভাইরাস থেকে অনেকাংশে নিরাপদ থাকবে।“ এই স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি উপহার হিসেবে প্রদান করায় পুলিশ কমিশনার ভারত সরকারকে এবং ভারতীয় সহকারী হাইকমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুন ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) মো. সাইফউদ্দীন শাহীন সহ আরএমপির উধ্বর্তন পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top