• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় প্রাইভেটকার-মোটরসাইকেলসহ আটক ২ ছিনতাইকারী

পাবনা থেকে | প্রকাশিত: ৩ জুন ২০২১, ০০:১৬

পাবনায় প্রাইভেটকার-মোটরসাইকেলসহ আটক ২ ছিনতাইকারী

ছিনতাইকৃত তিনটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারসহ পাবনায় ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলো-পাবনা শহরের মাঠপাড়া মহল্লার সাজেদুল ইসলাম সজিব (৩৩) ও চাটমোহর উপজেলার আনকুটিয়া গ্রামের আতিকুর রহমান জনিক (৪২)।

বুধবার সকালে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সন্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, সদর উপজেলার টেবুনিয়া গ্রামের জাহিদুল ইসলাম জাহিদ গত পহেলা জুন জেলা গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ করেন তার এপাচি মোটরসাইকেলটি গত ২৭ মে ভোরে টেবুনিয়া সিট গোডাউন মোড়ে একটি প্রাইভেটকারে করে চারজন ছিনতাইকারী তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়।

অভিযোগের পর গোয়েন্দা পুলিশের একটি দল শহরের বিভিন্ন স্থানের সিসিটিভির ফুটেজ সংগ্রহ ও আধুনিক তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে পাবনা শহরের মাঠপাড়া এলাকা থেকে সাজেদুল ইসলাম সজিবকে ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আতিকুর রহমান জনিকে চাটমোহর থেকে আটক ও ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এছাড়া জিজ্ঞাসাবাদে দুইজনের দেয়া তথ্যর ভিত্তিতে পলাতক অভিযুক্ত রনি খাঁ (৩০) এর বাড়ি থেকে আরো দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। আটক আতিকুর রহমান জনিকের বিরুদ্ধে পাবনা সদর থানায় একটি অস্ত্র ও ৩টি মাদক মামলা রয়েছে। আর রনি খাঁর বিরুদ্ধে দুটি চুরি, একটি ছিনতাই সহ মোট পাঁচটি মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top