• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে নিখোঁজের একদিন এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক-৪

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৯ জুন ২০২১, ১৮:৩৫

গোপালগঞ্জে নিখোঁজের একদিন এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক-৪

গোপালগঞ্জের কাশিয়ানীতে নিখোঁজের একদিন পর ওহিদুল সরদার (৩৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৮ জুন) দিবাগত রাতে উপজেলার তারাইল বড় মাঠ এলাকার একটি বাগান থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ওহিদুল সরদার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কলসি ফুকরা গ্রামের চাঁন সরদারের ছেলে।

ওসি মো: আজিজুর রহমান জানান, রোববার (২৭ জুন) রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন ওহিদুল। পরে পরিবারের লোকজন ও স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না সন্ধান না পেয়ে ওহিদুলের ভাই পিন্টু সরদার সোমবার দুপুরে কাশিয়ানী থানায় একটি সাধারন ডায়েরি করেন।

সোমবার দিবাগত রাতে ওই বাগানে ওহিদুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, নিহতের মাথা, মুখ ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। গলায় পরণের লুঙ্গী পেঁচানো ছিল। তবে জুয়া খেলাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top