• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা নেগেটিভ আসায় শনিবার থেকে শুরু সাকিবের অনুশীলন

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০, ২২:১২

সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক। নিউজফ্ল্যাশ৭১.কম

 

করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় বিকেএসপিতে অনুশীলনে আর কোনো বাধা থাকলো না সাকিব আল হাসানের।

শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সাকিবের ঘনিষ্ঠসূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। গত মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০মিনিটে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরেন ৩৩ বছর বয়সী সেরা এই অলরাউন্ডার। নিয়ম অনুযায়ী বিকেএসপিতে অনুশীলনের জন্য করোনা টেস্ট করান তিনি। এজন্য বৃহস্পতিবার (০৩ সেপেস্টম্বর) সাকিবের নমুনা সংগ্রহ করা হয়।

তবে যথারীতি তাকে বিকেএসপিতে ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। এ সময় তিনি পুরোপুরি অনুশীলন করতে পারবেন না। সামাজিক দূরত্ব বজায় রেখেই কোচের অধীনে ধীরে ধীরে অনুশীলন শুরু করবেন এই অলরাউন্ডার।

বিকেএসপি ও সাকিবের পুরোনো কোচ নাজমুল আবেদীন ফাহিম সংবাদমাধ্যমকে জানান, প্রথম দিকে তিনি এবং সালাউদ্দিন (বিকেএসপির আরেক কোচ) সামাজিক দূরত্ব বজায় রেখে সাকিবের কাছাকাছি থাকবেন। তবে সাকিবের থাকার জন্য আলাদা রুম এবং খাবারের ব্যবস্থা থাকবে।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top