• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ক্যারিবীয়দের হোয়াইওয়াশ করলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২১, ২১:২৫

ক্যারিবীয়দের হোয়াইওয়াশ করলো পাকিস্তান

তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানকে বিশাল রান টার্গেট দিয়ে চ্যালেঞ্জ ছুরে দেয় ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করতে নেমে তারা সংগ্রহ করে ২০৭ রান। জবারে ৭ বল হাতে রেখেই ৭ উইকেটের ব্যবধানে জয় তুলে নিয়েছে পাকিস্তান।

২০৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর অপ্রতিরোধ্য রূপই দেখিয়েছে পাকিস্তানি ব্যাটাররা। বিশেষ করে দুই ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ানই এই বিশাল লক্ষ্য পাড়ি দেয়ার কাজটা সহজ করে ফেলেছিল। ১৫.১ ওভারে এই দু’জন গড়ে তোলেন ১৫৮ রানের বিশাল জুটি।

৫৩ বলে ৭৯ রান করে আউট হন বাবর আজম। ৯টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। সবচেয়ে বেশি বিধ্বংসী ছিলেন মোহাম্মদ রিজওয়ান। ৪৫ বল খেলেন তিনি। রান করেছেন ৮৭টি। ১০টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৩টি। আসিফ আলি ব্যাট করতে নেমে ৭ বলে ২টি বাউন্ডারি আর ২টি ছক্কার মার মেরে ২১ রান করেন।

সিরিজে সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে ছাড়ল স্বাগতিকরা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top