• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিপিএলে লঙ্কান ক্রিকেটারদের খেলা অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২২, ২৩:১৯

বিপিএলে লঙ্কান ক্রিকেটারদের খেলা অনিশ্চিত

আর কিছুদিনের মধ্যেই মাঠে গড়াবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এবারের আসরে কোনো পাকিস্তানি ক্রিকেটার খেলবেন না। কারণ, ওই সময় পিএসএলও শুরু হবে। তবে শ্রীলঙ্কার ক্রিকেটারদের পাওয়ার একটা আশা ছিল এবং সেই অনুযায়ী বেশ কয়েকজনকে দলে ভিড়িয়েছে বিপিএল ফ্রাঞ্জাইজিগুলো। কিন্তু এখন তাদের নিয়ে নতুন শঙ্কা দেখা দিয়েছে।

জানা গেছে, ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া সফরে যাবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সেখানে স্বাগতিকদের বিপক্ষে তারা ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। প্রথম ম্যাচ ১১ ফেব্রুয়ারি এবং শেষ ম্যাচ ২০ ফেব্রুয়ারি। আবার কোয়ারেন্টিন জটিলতার কারণে অনেক আগেই অস্ট্রেলিয়ায় যেতে হবে লঙ্কানদের।

অন্যদিকে, বিপিএল শুরু হবে ২১ জানুয়ারি। শেষ হবে ১৮ ফেব্রুয়ারি। ফলে লঙ্কান ক্রিকেটারদের যে পাওয়া যাচ্ছে না তা একপ্রকার নিশ্চিতই বলা যায়। যদিও দেশটির ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এখন পর্যন্ত কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, বিপিএলে শ্রীলঙ্কার ৯ ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এর মধ্যে খুলনা টাইগার্সে ভানুকা রাজাপক্ষে, থিসারা পেরেরা ও সেক্কুগে প্রসন্ন। সিলেট সানরাইজার্সে অ্যাঞ্জেলো পেরেরা ও দীনেশ চান্দিমাল। ফরচুন বরিশালে নিরোশান ডিকওয়েলা ও দানুশকা গুনাথিলাকা। কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুশল মেন্ডিস এবং ঢাকায় ইসুরু উদানা। কেবল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে কোনো লঙ্কান ক্রিকেটার নেই।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top