• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তামিমকে নিয়ে এত কথা কেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৮ মার্চ ২০২২, ০৪:০৬

তামিমকে নিয়ে এত কথা কেন

অধিনায়কত্ব কি বাড়তি চাপ তৈরি করছে তামিমের ওপর? দেশসেরা ওপেনার কি তার ফর্ম হারিয়ে ফেলেছেন? আফগানদের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজে ব্যর্থতা কি দুশ্চিন্তার কারণ হতে পারে?

আফগানিস্তান সিরিজটা একদম যাচ্ছেতাই গেছে। তিন ম্যাচে রান করেছেন ৮, ১২ আর ১১। তার আগের ইনিংসেই অবশ্য জিম্বাবুয়ের মাটিতে সেঞ্চুরি করেছিলেন। কিন্তু নামটা যখন তামিম ইকবাল, কথা তো উঠবেই। বৃহস্পতিবার (১৭ মার্চ) গণমাধ্যমের মুখোমুখি হওয়া সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কাছে ছুটে গেলো এমন প্রশ্ন।

দেশের সর্বকালের সেরা ওয়ানডে অধিনায়ক বলেন, ‘ক্রিকেট খেলা তো একটা প্রেসারই। এমন কোনো ব্যাটসম্যান নেই, যার দুর্বলতার জায়গা নেই। ও কিন্তু এই টেকনিক নিয়েই সাড়ে ৭ হাজার রান করেছে। ওর যদি কোনো সমস্যা হয়, ও অবশ্যই জানে কিভাবে এটা ঠিক করতে হবে। ঠিক করার পরও তো অন্য বলেও আউট হতে পারে।’

দেশের ইতিহাসের সবচেয়ে বেশি রান সংগ্রাহক তামিমকে নিয়ে এখনই এত কথা উঠবে কেন, সেটাই বুঝতে পারছেন না মাশরাফি। তার কথা, পারফর্ম করা না করা নিয়ে তামিমের মতো খেলোয়াড় নিয়ে এই মুহূর্তেই এত কথা কেন। টিম জিতে গেলে একজন-দুজন পারফর্ম না করতেই পারে। তামিমের মতো খেলোয়াড় নিয়ে এত চিন্তার বিষয় নেই।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top