• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হজ পালন করতে উইন্ডিজ সফর করবেন না মুশফিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ মে ২০২২, ০৪:১৯

হজ পালন করতে উইন্ডিজ সফর করবেন না মুশফিক

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে শতকের দেখা পেয়েছেন মুশফিকুর রহিম। একই ম্যাচে দেশের হয়ে প্রথম ব্যাটার হিসেবে ছুঁয়েছেন ৫ হাজার রানের মাইলফলক। অপেক্ষা ঢাকা টেস্টের। এরপরেই রয়েছে বাংলাদেশের দলের ওয়েস্ট ইন্ডিজ সফর।

এই সফর থেকে ছুটি নিয়েছেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়ে মুশফিক হজ পালন করতে যাবেন। বিসিবি ছুটি মঞ্জুর করেছে বলেও জানিয়েছে সূত্রটি।

এই সফরে দেশের সেরা ব্যাটার মুশফিকুর রহমানের না থাকাটা স্বাভাবিকভাবেই দলের জন্য বড় ধাক্কা। মুশফিক ছাড়াও চোটের কারণে ছিটকে গিয়েছেন পেসার তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও অফ-স্পিনার নাঈম হাসান।

ও=উইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের সূচি না হলেও সম্ভাব্য সূচি অনুযায়ী আগামী ১৬ জুন থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে। এরপর ২, ৩ ও ৭ জুলাইতে অনুষ্ঠিত হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

এনএফ৭১/এমএ/২০২২



বিষয়: মুশফিক


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top