• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শেষ রক্ষা হচ্ছে না রমিজ রাজার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২১ জুন ২০২২, ০৪:৪৭

শেষ রক্ষা হচ্ছে না রমিজ রাজার!

আলোচনাটা ছিল ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ হারানোর পর থেকেই। ইমরানের পছন্দেই যে রমিজ রাজা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হয়েছিলেন।

ইমরান যেহেতু নেই, তাই পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ রমিজকেও রাখবেন না, সেটা আন্দাজ করা যাচ্ছিল। তবে দায়িত্ব নেওয়ার পরই পিসিবিতে রদবদলের গুঞ্জন উঠলেও সেটা অস্বীকার করা হয় সরকারের পক্ষ থেকে। রমিজও চেয়ারম্যানের পদে টিকে যাচ্ছেন, ভাবা হচ্ছিল এমনটা।

কিন্তু বোধ হয় শেষ রক্ষা হচ্ছে না রমিজের। পাকিস্তানের ক্রিকেটভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’ জানিয়েছেন, রমিজ রাজার পদ হারানোর আলোচনা আবারও সামনে চলে এসেছে।

সূত্রের খবর, আসন্ন ফেডারেল মন্ত্রিসভার বৈঠকে পিসিবির বোর্ড অব গভর্নরস থেকে রমিজ রাজা এবং আসাদ আলি খানের সম্ভাব্য অপসারণের সাথে বোর্ডের গঠনতন্ত্রে সংশোধনী নিয়ে আলোচনা হতে পারে; যা কিনা বোর্ডের সংবিধানের ৪৭ অনুচ্ছেদের অধীনে প্রধানমন্ত্রী শেহবাজ শরীফকে নতুন পিসিবি চেয়ারম্যান নিয়োগের পথ প্রশস্ত করবে।

জানা গেছে, উচ্চপদস্থ কয়েকজন কর্মকর্তা রমিজ রাজাকে সরিয়ে দেওয়ার বিষয়টিকে সমর্থন করছেন এবং সেই লক্ষ্য সামনে রেখে প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ ইতিমধ্যে নাজাম শেঠি, জাকা আশরাফ এবং খালিদ মাহমুদের সঙ্গে বৈঠক করেছেন।

রমিজ রাজার পদ যে হুমকির মুখে সেটা আন্দাজ করা যাচ্ছিল গত ১১ এপ্রিল পাকিস্তানের নতুন সরকার গঠনের পরই। সরকার গঠনের পর শেহবাজ শরীফ একবারও পিসিবির চেয়ারম্যানের সঙ্গে বৈঠক করেননি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top