• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দ্বিতীয় টেস্টেও দলে নেই রোহিত শর্মা

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ০৬:৫১

দ্বিতীয় টেস্টেও দলে নেই রোহিত শর্মা

চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টও খেলতে পারবেন না রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, শুধু রোহিত শর্মাও নয়, চোটের কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে পড়েছেন নবদিপ সাইনিও।

বিসিসিআই জানিয়েছে, মেডিক্যাল দলের পরামর্শ অনুযায়ী চোট পুরো না সারা পর্যন্ত কোনো ঝুঁকি নিতে চায় না বোর্ড। বোর্ডের এ বক্তব্য থেকে পরিষ্কার, দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে পুরো সুস্থ রোহিতকে খেলাতে চায় তারা।

পেটের পেশিতে চোট পাওয়ায় দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে পড়েছেন নবদিপ সাইনি। তাকে ব্যাঙ্গালুরুতে ভারতের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠিয়ে দেয়া হচ্ছে। সেখানে চোট সারিয়ে দলে ফেরার চেষ্টা করবেন তিনি।

রোহিত না থাকায় দ্বিতীয় টেস্টেও ভারতীয় দলের নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল। ব্যাটিংয়ে তার সঙ্গে শুভমান গিল ওপেন করবেন। রোহিতের পরিবর্তে প্রথম টেস্টে দলে নেওয়া হয়েছিল অভিমন্যু ইশ্বরনকে। দ্বিতীয় টেস্টেও তাকে দলে দেখা যেতে পারে। তৃতীয় ওপেনার হিসাবে দলে থাকবেন তিনি। তবে অধিনায়ক রাহুল এবং শতরান পাওয়া শুভমানকে টপকে প্রথম একাদশে সুযোগ পাওয়া অভিমন্যুর পক্ষে বেশ কঠিন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top