• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অস্ট্রেলিয়ার বর্ষসেরা টেস্ট খেলোয়াড়ের পুরস্কারের নাম হবে শেন ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ০৩:৪২

শেন ওয়ার্ন

খেলোয়াড়ি জীবনে এই পুরস্কার শেন ওয়ার্ন নিজেই জিতেছেন। ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা এই লেগস্পিনার না ফেরার দেশে চলে গেছেন চলতি বছরের শুরুতে। সেই ওয়ার্নের নামে এখন থেকে নিজেদের বর্ষসেরা টেস্ট খেলোয়াড়ের পুরস্কারটা দেবে অস্ট্রেলিয়া।

সোমবার (২৬ ডিসেম্বর) বক্সিং ডে টেস্টে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এই ম্যাচ শুরুর আগে ওয়ার্নকে সম্মান জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া। সেখানেই বোর্ডের কর্তারা জানান এই খবর।

গেল মার্চে মাত্র ৫২ বছর বয়সে না ফেরার দেশে চলে যান ওয়ার্ন। তার সম্মানে অস্ট্রেলিয়া তাদের টেস্ট বর্ষসেরার পুরস্কারটা দেবে এখন থেকে। অস্ট্রেলিয়া ক্রিকেট প্রধান নিক হকলি বলেছেন, ‘অস্ট্রেলিয়ার সর্বকালের সেরাদের একজন, শেন ওয়ার্নের অনবদ্য অবদানকে স্বীকৃতি দিতেই আমরা এই পুরস্কারটা তার নামে দিচ্ছি।’

ম্যাচ শুরুর আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, ওয়ার্নের হোম ভেন্যু মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে তাকে সম্মান জানানো হবে। ওয়ার্নের টেস্ট ক্যাপ নম্বর ৩৫০ আঁকা হয় উইকেটের আড়াআড়ি অবস্থানে। অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়রাও পরে এসেছিলেন ফ্লপি হ্যাট, ওয়ার্ন যেমন পরতেন। এমনকি গ্যালারিতে হাজির দর্শকরাও পরে এসেছিলেন সেই ফ্লপি হ্যাট।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top