• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সপ্তম জয়ে শীর্ষস্থানে সিলেট

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২৩, ১১:১৫

 সপ্তম জয়ে শীর্ষস্থানে সিলেট

বিপিএলে নিজেদের নবম ম্যাচে চট্টগ্রামকে ৭ উইকেটে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। নাজমুল হোসেন শান্তর ফিফটিতে চট্টগ্রামের দেওয়া ১৭৫ রানের লক্ষ্য ২ ওভার হাতে রেখে তাড়া করেছে সিলেট। ৯ ম্যাচে ৭ জয় ও ২ হারে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখল করলেন মাশরাফি বিন মুর্তজারা।

টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে মেহেদী মারুফ ও শুভাগত হোমের জোড়া ফিফটিতে ১৭৪ রান করে চট্টগ্রাম। মারুফ ৪০ বলে ৫২ রান ও শুভাগত হোম ২৯ বলে ৫৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন।
সিলেটের হয়ে ইমাদ ওয়াসিম ৪ ওভারে ২৩ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। একটি করে উইকেট নেন মাশরাফি ও মোহাম্মদ আমির।

আরও পড়ুন: নাটকীয় জয় পেলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

১৭৫ রানের লক্ষ্য তাড়ায় শান্ত ও তৌহিদ হৃদয় ওপেনিং জুটিতে জয়ের ভিড় গড়ে দেন সিলেটকে। দুজনে জুটিতে করেছেন ৬৩ রান। ১৫ রান করে হৃদয় ফিরলে ভাঙে জুটি। দ্বিতীয় উইকেটে শান্ত-মুশফিক দলকে টেনে নিয়ে যান ১১০ রান পর্যন্ত। ৪৪ বলে ৬০ রান করে ড্রেসিংরুমে ফেরেন শান্ত। এই বিপিএল এটি তাঁর তৃতীয় ফিফটি। পরে মুশফিকের ২৬ বলে ৪১ ও রায়ান বার্লের ১৬ বলে ৪১ রানের ইনিংসে জয় নিশ্চিত করে সিলেট।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top