• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারও বিয়ে করলেন সালমান শাহ'র স্ত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২১, ১৮:৪৯

আবারও বিয়ে করলেন সালমান শাহ'র স্ত্রী

ঢালিউডের অমর নায়ক প্রয়াত সালমান শাহ ভালোবেসে বিয়ে করেছিলেন সামিরাকে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকাল মৃত্যু ঘটে এই নায়কের। সেসময় সন্দেহের তীর ছিল এই সামিরাকে ঘিরে।

এরপর সালমান শাহ’র ঘনিষ্ঠ বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন সামিরা। যদিও সে সংসারও টেকেনি।

এবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন সামিরা। খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তার সাবেক স্বামী মোশতাক।

সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর আগে চলতি বছরের ২১ মার্চ মোশতাককে ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দুজনের সম্মতিতেই কার্যকর হয়েছে ২১ জুন। এমনটাই জানিয়েছেন মোশতাক।

এদিকে, নিজের নতুন জীবনে প্রবেশের কথা নিশ্চিত করেছেন সামিরাও। জানিয়েছেন, বর্তমানে তিনি ইশতিয়াকের বাসায়ই থাকছেন। সামিরার আগের সংসারের তিন সন্তান তার সঙ্গেই রয়েছে।

এনএফ৭১/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top