• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তোপের মুখে নাম পরিবর্তন অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১ নভেম্বর ২০২০, ১৬:২২

বিনোদন ডেস্ক:

‘খিলাড়ি’ খ্যাত বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমাটির নাম নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। সেই কারনেই তোপের মুখে পড়ে নাম পরিবর্তন করতে বাধ্য হয়েছে সিনেমাটির নির্মাতারা। নতুন করে ‘লক্ষ্মী’ নামটি কে নির্বাচিত করা হয়েছে বলে জানাগেছে।

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ তার এক  টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ভারতীয় কট্টরপন্থী সংগঠন রাজপুত করনি সেন ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমার নাম পরিবর্তন জন্য প্রতিবাদ জানান। তিনি অভিযোগ করেন এতে হিন্দু ধর্মাবলম্বীদের ‘লক্ষ্মী’ দেবীকে অসম্মান  করা হয়েছে। এ কারনে তিনি  নির্মাতাদের উদ্দেশ্য একটি আইনি নোটিশ পাঠিয়েছেন।  এমন চাপের মুখে নির্মাতারা সিনেমাটির নাম থেকে ‘বোম্ব’ শব্দটি বাদ দিয়ে শুধু ‘লক্ষ্মী’ টুকু নির্বাচিত করেছেন।

এদিকে আগামী ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে সিনেমটি মুক্তি পাবার কথা আছে। সিনেমাটি তামিল ভাষায় নির্মিত ‘কাঞ্চানা’ এর হিন্দি রিমেক। সিনেমাটিতে অভিনয় করছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি।

এনএফ৭১/আরওয়াই/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top