• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অর্জুন কাপুর আবারও কোভিড পজিটিভ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২১, ০৩:৫৪

অর্জুন কাপুর আবারও কোভিড পজিটিভ

কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। বুধবার (২৯ ডিসেম্বর) ছিল অর্জুনের বোন আনশুলা কাপুরের জন্মদিন। এদিনই কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর পান তিনি।

এদিকে অর্জুন কাপুর ও তার বোন করোনা আক্রান্ত হওয়ার পর তাদের বাড়ি সিল করে দিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন। পাশাপাশি তাদের বাড়ি স্যানিটাইজ করার ব্যবস্থা করা হয়েছে। তবে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার পর তার শারীরিক অবস্থা নিয়ে এখনো কোনো বিবৃতি দেননি অর্জুন।

এর আগে সেপ্টেম্বরে কোভিড-১৯ পজিটিভ হন অর্জুন। সেই সময় তিনি লিখেছিলেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি, এটি আপনাদের জানানো আমার দায়িত্ব। আমি ভালো আছি এবং কোনো উপসর্গ নেই।
চিকিৎসক ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পরামর্শে বাড়িতে আইসোলেশনে আছি। আমাকে সহযোগিতা করার জন্য আপনাদের ধন্যবাদ। নিয়মিতভাবে আমার শারীরিক অবস্থার তথ্য জানাব। বর্তমানে অস্বাভাবিক ও অভূতপূর্ব এক সময় চলছে। আশা করছি মানবজাতি এই ভাইরাসকে জয় করতে পারবে।’

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top