• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিল্পী সমিতির নির্বাচন করবেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২২, ০১:৫৩

শিল্পী সমিতির নির্বাচন করবেন পরীমনি

ঢালিউডে এই সময়ের আলোচিত নায়িকা পরীমনি। দু'দিন আগেই মা হওয়ার তথ্য জানিয়ে আনন্দে ভাসছেন ‘স্বপ্নজাল’খ্যাত এ নায়িকা। তার ভক্তদের জন্য এবার নতুন খবর, ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন পরীমনি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন এ নায়িকা। তিনি লড়বেন কার্যকরী সদস্য পদে। মঙ্গলবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে তিনি নির্বাচনে আসার ব্যাপারে সম্মতি দিয়েছেন। এরইমধ্যে পরীর জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কাঞ্চন-নিপুণ প্যানেলের এক সক্রিয় প্রার্থী।

চলচ্চিত্র শিল্পীদের কাছে প্রিয় এক নাম পরীমনি। শিল্পীদের নানা সমস্যায় তিনি পাশে থাকেন। ঈদ-পূজায় তাকে দেখা যায় নানান রকম উপহার, অর্থসহায়তা নিয়ে শিল্পীদের সঙ্গে উৎসব পালন করতে।

সিনেমায় যাত্রা করার পর থেকে প্রতি বছর কোরবানির ঈদে ক্যারিয়ারের বয়স অনুযায়ী গরু কোরবানি দেন পরীমনি। তার মতো শিল্পীবান্ধব তারকার শিল্পী সমিতির নির্বাচনে আসার বিষয়টি ইতিবাচকভাবে দেখছেন সবাই। বিশেষ করে চলচ্চিত্র শিল্পীদের মধ্যে এই খবর আনন্দ ছড়িয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top