সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

অবশেষে শুটিংয়ে ফিরেছেন অপূর্ব

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০, ১৪:৩৮

বিনোদন প্রতিবেদক:

করোনা জয় করে অবশেষে শুটিংয়ে ফিরেছেন অপূর্ব। ১৬ দিন বিশ্রাম শেষে শুক্রবার (২৭ নভেম্বর) রাজধানীর উত্তরায় একটি নাটকের শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি।

মুরসালিন শুভর গল্পে এস আর মজুমদার পরিচালিত ‘তোমার হাতটি ধরে’ নাটকে অভিনয় করছেন অপূর্ব। রোমান্টিক-কমেডি ধাঁচের এই গল্পে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী সাবিলা নূর।

অপূর্ব বলেন, আল্লাহর অশেষ রহমতে আমি আমার প্রিয় কর্মস্থলে ফিরতে পেরেছি। এই সময়টাতে অনেক মানুষের সাপোর্ট ও ভালোবাসা পেয়েছি যা আসলে বলে শেষ করা যাবে না। শারীরিক দিক থেকে একটু দুর্বল লাগলেও কাজে ফিরে সেটা আর অনুভব হচ্ছে না। এখন আমি একদমই ঠিক আছি।

নাটকটি প্রসঙ্গে তিনি জানান, গল্পে তার একটি টিয়া পাখি আছে যার নাম জুলি। পাখিটাকে যখন যা বলা হয় সে ঠিক তার উল্টোটা করে। যা তাকে বিপত্তিতে ফেলে দেয়। ‘তোমার হাতটি ধরে’ নাটকটিতে আরও অভিনয় করেছেন শামীমা নাজনীন, হিন্দোল রায় ও অ্যাথেনাসহ অনেকে। নির্মাতা জানান, শিগগিরই নাটকটি সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়ে টানা নয় দিন হাসপাতালে ভর্তি ছিলেন ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের ১১ নভেম্বর সুস্থ হয়ে বাসায় ফেরেন তিনি।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top