• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

নিশি রহমান | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ২৩:২০

মিঠুন চক্রবর্তী

ভারতের পশ্চিমবঙ্গের আসানসোলের বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর গাড়িতে পরপর তিনটি গাড়ি ধাক্কা দিয়েছে। এতে অল্পের জন্য প্রাণে বাঁচলেন মিঠুন চক্রবর্তী। ক্ষতিগ্রস্ত হয়েছে তিনটি গাড়িই। তার গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে গাড়িতে থাকা কেউ আহত হয়নি।

পঞ্চায়েত নির্বাচনের আগে পাঁচদিনের বাংলা সফরে এসেছেন মিঠুন। গত শনিবার বাঁকুড়ায় সভা ছিল তাঁর। সেখানে কর্মসূচী শেষ করার পর আসানসোলে ফিরছিলেন এই মহা তারকা। কনভয়ে সবার প্রথম থাকা গাড়িটির পেছনে ছিল মিঠুনের গাড়ি। জানা যাচ্ছে, রাস্তায় একটি তেমাথার মোড়ে আচমকাই কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল।

আচমকা ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে কনভয়ের সর্বাগ্রে থাকা গাড়িটি। পেছনেই ছিল মিঠুনের গাড়ি। সেটি এসে ধাক্কা মারে ওই গাড়িতে। আবার মহাগুরুর পেছনের নিরাপত্তারক্ষীদের গাড়িটিও এসে ধাক্কা মারে তাঁর গাড়িতে। মিঠুনের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িটির সামনের অংশ খুলে গিয়ে ঝুলতে থাকে। তবে দুর্ঘটনার কবলে পড়লেও সুরক্ষিতই আছেন মিঠুন চক্রবর্তী এবং তাঁর সঙ্গের লোকজনরা।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top