• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তিন মামলায় চনপাড়ার বজলুর ৬ দিনের রিমান্ড

মুনাজ | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০১:২০

তিন মামলায় চনপাড়ার বজলুর ৬ দিনের রিমান্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চনপাড়া বস্তির মাদক কারবারি ও র‌্যাবের ওপর হামলা মামলার প্রধান আসামি বজলুর রহমান ওরফে বজলু মেম্বারকে তিনটি মামলায় দুইদিন করে ছয়দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রোববার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলম আদালতের এই আদেশ দিয়েছেন বলে সমকালকে জানিয়েছেন নারায়ণগঞ্জ কোর্ট ইন্সপেক্টর আসাদুজ্জামান। এর আগে বজলুর রহমানকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির করে পুলিশ।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানান, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র (চনপাড়া বস্তি) এলাকার চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বজলুর রহমান ওরফে বজলুকে গ্রেপ্তার হয়। বস্তির প্রায় ২০০টি স্পটের মাদক কারবারিদের কাছ থেকে মাসিক ভিত্তিতে টাকা তুলত তার সিন্ডিকেট।

তিনি এই এলাকার সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করতেন বলে দাবি রাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। এ পর্যন্ত মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে বজলুর বিরুদ্ধে ২৩টি মামলার রেকর্ড পেয়েছে র‌্যাব।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top