• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোহাম্মদপুর থেকে জেএমবির শীর্ষ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৯

মোহাম্মদপুর থেকে জেএমবির শীর্ষ নেতা আটক

৪ সেপ্টেম্বর ময়মনসিংহের খাগডহর এলাকায় গ্রেফতার চার জঙ্গির তথ্যের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করে আটক করা হয় এমদাদুল হক ওরফে উজ্জ্বল মাস্টার নামে জিএমবি এর শীর্ষনেতাকে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে ওই বাড়িটি ঘিরে রাখা হয়। সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাবের ডগ স্কোয়াড, বোমা ডিসপোজাল ইউনিট ও ফরেনসিক টিম বসিলার চারতলা ওই প্রবেশ করে ভবনটিতে। অভিযানে এখন পর্যন্ত আটক করা হয়েছে একজনকে। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বসিলার জঙ্গি আস্তানায় অভিযান শেষে র‌্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব কথা জানান।

এদিকে অভিযানস্থল থেকে পিস্তল, গুলি, নগদ পৌনে তিন লাখ টাকা, রাসায়নিকদ্রব্য, দেশীয় পদ্ধতিতে তৈরি বুলেটপ্রুফ জ্যাকেট ও বেশকিছু জিহাদি বই জব্দ করা হয়। আস্তানা থেকে আটক জঙ্গিকে র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া সে জেএমবির কোন পর্যায়ের সদস্য তা জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top