• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রেনে কাটা পড়ে পোশাককর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ মার্চ ২০২২, ০৮:১০

ট্রেনে কাটা পড়ে পোশাককর্মী নিহত

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল পৌনে ৫টায় চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে ঝিনু রানী দে (৪০) নামে এক পোষাককর্মী নিহত হয়েছেন। নিহত ঝিনু রানী দে চট্টগ্রাম জেলার ভুজপুর থানার সুন্দরপুর এলাকার মৃত বন্ধন দের স্ত্রী।

ষোলশহর রেলওয়ে জিআরপি ফাঁড়ির পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেল ৪টা ৪৫ মিনিটে বালুছাড়া রেলক্রসিং পারাপারের সময় চট্টগ্রামে ফেরা নাজিরহাট ডেমু ট্রেনে কাটা পড়ে ঝিনু রানী নামে ওই নারী নিহত হন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ওই নারী অক্সিজেন এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন। নিহতের বাড়ি ভুজপুর হলেও বালুছড়া রেলগেইট এলাকার একটি বাসায় থাকতেন। গার্মেন্টস থেকে ডিউটি শেষে বাড়ি ফেরার সময় তিনি দুর্ঘটনায় পড়েন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top