• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপি নেতা শামসুজ্জামান দুদুকে তুলে নেওয়ার অভিযোগ

রায়হান রাজীব | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২৩, ০৮:৪২

ছবি: সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। রোববার রাত ১২টার দিকে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার বোনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বোনের ছেলেকে আটক করে নিয়ে যায় ডিবি পুলিশ।

শামসুজ্জামান দুদুর ছোট ভাই এডভোকেট ওয়াহিদুজ্জামান জানান, রাত ১২টা দিকে ১০/১৫ জনের গোয়েন্দা পুলিশ বাসায় প্রবেশ করে ভাইকে তুলে নিয়ে যায়। তার সঙ্গে ভাগ্নে হাসনাত আশরাফ রবিনকেও তুলে নিয়ে যায়। দুদুকেসহ বিএনপির তিন ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার হলেন।

পরিবারের সদস্যরা জানান, শামসুজ্জামান ‍দুদু ও রবিনকে বেইলি রোডের ডিবি অফিসে নেয়া হয়েছে। সাবেক সাংসদ দুদু বিএনপির ভাইস চেয়ারম্যান হওয়ার আগে দীর্ঘদিন জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি ছিলেন।

গত রাতে দলের ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরীকে উত্তরা থেকে র‌্যাব এবং শাহজাহান ওমরকেও গুলশানের এক বাসা থেকে গোয়েন্দা পুলিশ আটক করে। এর আগে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিলকিস জাহান শিরিনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশের ওপর হামলা ও পুলিশ সদস্য হত্যা এবং অগ্নিসংযোগে সরাসরি জড়িত, পরিকল্পনাকারী, ইন্ধনদাতা ও নির্দেশদাতাদের গ্রেপ্তারে রাজধানীতে অভিযান চলছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top