• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাশরাফি-সাকিবকে নিয়ে যা বললেন ফেরদৌস

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩, ১২:২০

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হতে চেয়েছিলেন একঝাঁক তারকা। কিন্তু চূড়ান্ত তালিকায় সবার সৌভাগ্য হয়নি নৌকার মাঝি হবার। তবে ঢাকা-১০ আসনে নৌকার টিকেট পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। সম্প্রতি রাজনীতিতে আসা ও নির্বাচন নিয়ে একটি গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন ফেরদৌস। বিভিন্ন প্রশ্নের জবাবে নিজের পরিকল্পনার কথা তুলে ধরেছেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ও বর্তমান দুই তারকার কথাও উঠে এসেছে সাক্ষাৎকারের এক পর্যায়ে। তারা হলেন মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন তারাও। নড়াইল-২ থেকে মাশরাফি বিন মুর্তজা ও মাগুরা-১ আসন থেকে সাকিব আল হাসান ভোটযুদ্ধে লড়াই করবেন।

তাদের বিষয়ে ফেরদৌস বলেন, আমরা খুব ভালো বন্ধু। সাকিব নিশ্চয়ই তার কেন্দ্র নিয়ে ব্যস্ত। মাশরাফিও খুব ভালো বন্ধু। জাতীয় দলের দুই ক্যাপ্টেনই এখন জনপ্রতিনিধি হতে চলেছেন। এটা ভেবেই ভীষণ গর্ববোধ করছি। আশা করছি তাদের দুজনের সঙ্গেই জলদি দেখা হবে।

তিনি বলেন, আসলে আমার পেশা তো মানুষকে কেন্দ্র করেই। মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। তাদের সুখ-দুঃখ কাছ থেকে দেখেছি। অভিনেতা হিসেবে একটা ছোট্ট কিছু করলেও তাদের মুখে হাসি ফুটতে দেখেছি। আমার সেটা খুব ভালো লাগে।

ফেরদৌস বলেন, যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুক্ত হলাম, তার সঙ্গে নির্বাচনি প্রচারে গেলাম, তখন দেখলাম কী সহজে উনি মানুষের সঙ্গে মিশে যান! তার কাছে দেশের মানুষ গুরুত্বপূর্ণ। সেটা দেখে আমারও মনে হয়েছিল এ রকম কিছু করার কথা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা এবং বিশ্বাস রেখেছেন। ঢাকা-১০ আসনের ঐতিহাসিক তাৎপর্য রয়েছে। অভিজাত এলাকা। সেটাকে ঘিরে স্কুল, কলেজ, মন্দির-মসজিদ রয়েছে। উন্নত এলাকা; কিন্তু আমি তারপরও যথাসাধ্য কাজ করতে চেষ্টা করবো।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top