শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৯ জন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ মার্চ ২০২২, ০২:১২

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৯ জন

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে নয় হাজার ৩২০ পিস ইয়াবা, ৪০ গ্রাম ১৪৯ পুরিয়া হেরোইন, চার কেজি ৪৭০ গ্রাম গাঁজা, ২৪ বোতল এক লিটার দেশি মদ, পাঁচটি ইনজেকশন ও ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৮ মার্চ) ভোর ৬টা থেকে বুধবার (৯ মার্চ) ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এসব তথ্য জানান। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৩টি মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এনএথফ৭১/এমএ/২০২২

 

 



বিষয়: মাদক


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top