• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাতিরঝিলে দর্শনার্থীদের উত্ত্যক্ত, আরও ৩১ জন আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২১, ১৯:৩০

হাতিরঝিলে দর্শনার্থীদের উত্ত্যক্ত, আরও ৩১ জন আটক

রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা দর্শনার্থীদের উত্ত্যক্ত করার অপরাধে আরও ৩১ জনকে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত চার ঘণ্টার অভিযানে তাদের আটক করা হয়। জব্দ করা হয় একটি বাইক।

দর্শনার্থীদের উত্ত্যক্তের ঘটনায় এ নিয়ে মোট ১০৬ জনকে আটক করল পুলিশ।

হাতিরঝিল থানা পুলিশ জানিয়েছে, হাতিরঝিল লেক ও পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে সোমবার রাতে সাধারণ মানুষকে উত্ত্যক্তকারী ৩১ জনকে আটক করেছে। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হ‌য়। বিকাল চারটা থেকে রাত আটটা পর্যন্ত চলে এই অভিযান। আটকদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে গণউপদ্রব ও অহেতুক হৈচৈ করার অপরাধে ‘ডিএমপি অর্ডিন্যান্স' অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়ে‌ছে। বাকিদের শর্তসা‌পে‌ক্ষে অভিভাবকদের জিম্মায় দেয়া হ‌য়ে‌ছে।

গত ২৬ জানুয়ারি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ফেসবুক পেজে একজন নাগরিক হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা সাধারণ মানুষ কতিপয় কিশোরদের মাধ্যমে নানাভাবে উত্ত্যক্তের শিকার হচ্ছে বলে জানান।

বিষয়টি পুলিশ সদরদপ্তর হাতিরঝিল থানা পুলিশকে অবহিত করে নি‌র্দেশনা দেয়। এরপর ২৭ জানুয়ারি থেকে হাতিরঝিল ও পার্শ্ববর্তী এলাকায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করেছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top