• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাড্ডায় ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৭

ফাইল ছবি

রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তর বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. কেফায়েত উল্লাহ ও মো. আনোয়ার হোসেন।

গোয়েন্দা উত্তর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার বদরুজ্জামান জিল্লু মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মধ্য বাড্ডার কাঁঠালবাগান এলাকায় অভিযান চালিয়ে কেফায়েত ও আনোয়ারকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ২ আসামি ইয়াবা ট্যাবলেট কেনা-বেচার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে রাজধানীর বাড্ডা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top