বিরাটকে কাদঁতে দেখে আবেগঘন পোস্টে যা জানালেন আনুশকা

রায়হান রাজীব | প্রকাশিত: ৩০ জুন ২০২৪, ১৭:৫১

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪’র শিরোপা জিতে নিল ইন্ডিয়া। শনিবার (২৯ জুন) ব্রিজটাউনে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে কাঁদছিল বিরাট কোহলিসহ পুরো ইন্ডিয় টিম। অন্যদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বাবার সেই কান্না দেখে মেয়ে ভামিকার অনুভূতি সম্পর্কে জানালেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

এদিন টিম ইন্ডিয়ার একাধিক স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। একটিতে দেখা যাচ্ছে, রোহিত থেকে বিরাট, রাহুল, হার্দিক—সবারই চোখের কোণে জল জমেছে। কাঁদছেন তাঁরা। আর এই চোখের জল নিয়েই মেতেছেন শিরোপা জয়ের আনন্দে। 

সেই ছবিগুলোর ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘আমার মেয়ের সবচেয়ে চিন্তা ছিল এই খেলোয়াড়দের কেউ আছে কিনা, যারা তাঁদের জড়িয়ে ধরবে, কারণ তাঁরা কাঁদছে। হ্যাঁ সোনাৃ আজ তাদের আদর করেছে দেশের ১.৫ বিলিয়ন ভারতবাসী। কী দুর্র্ধষ জয়। চাম্পিয়ন্সৃ অনেক শুভেচ্ছা টিম ইন্ডিয়া।’

আরেকটি পোস্টে লিখেছেন স্বামী বিরাট কোহলিকে নিয়েও। ‌যেখানে বিরাটের কাঁধে ভারতের জাতীয় পতাকা। হাতে ট্রফি, মুখে তৃপ্তির হাসি। ক্যাপশনে ‘রব নে বানা দি জোড়ি’ অভিনেত্রী লিখেছেন, ‘এবংৃ এই মানুষটাকে ভালোবাসি। যাকে ঘর বলতে গর্ব হয় আমার। যাও এবার আমার জন্য এক গ্লাস স্পার্কলং ওয়াটার খাও এবং এই জয়কে উপভোগ কর। আনুশকার এই পোস্টে ভালোবাসা-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এমনকি সেখানে প্রিয়াঙ্কা চোপড়া, ভূমি পেডনেকররাও মন্তব্য করেছেন।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top