বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

বিয়েবাড়িতে কুয়ায় পড়ে নারী ও শিশুসহ মৃত ১৩ জন

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২২, ২৩:৩৮

বিয়েবাড়িতে কুয়ায় পড়ে নারী ও শিশুসহ মৃত ১৩ জন

ভারতে বিয়েবাড়িতে স্ল্যাব ভেঙে কুয়ায় পড়ে নারী ও শিশুসহ একসঙ্গে মারা গেছেন ১৩ জন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উত্তর প্রদেশের কুশিনগর জেলায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা।

স্থানীয় কর্মকর্তাদের বরাতে এনডিটিভি জানিয়েছে, বিয়েবাড়িতে কয়েকজন মিলে একটি পুরোনো কুয়ার স্ল্যাবের ওপর বসেছিলেন। হঠাৎ স্ল্যাব ভেঙে তারা কুয়ার ভেতরে পড়ে যান। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়। সেখানে ১৩ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

ঘটনার পর হাসপাতালে বিয়েবাড়ির সাজগোজে থাকা হতাহতদের স্বজনদের মাতম করতে দেখা গেছে। জেলা ম্যাজিস্ট্রেট এস রাজালিঙ্গম স্থানীয় গণমাধ্যমকে বলেছেন, আমরা খবর পেয়েছি, দুর্ঘটনাক্রমে একটি কুয়ায় পড়ে ১১ জন মারা গেছেন, আরও দুজন গুরুতর আহত হয়েছেন। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের সময় কিছু লোক ওই কুয়ার স্ল্যাবের ওপর বসে ছিলেন। ভারের কারণে স্ল্যাবটি ভেঙে পড়ে। দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের জন্য পরিবারকে চার লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানান তিনি।

এ ঘটনায় গভীর শোক ও ভুক্তভোগী পরিবারের জন্য সমবেদনা জানিয়েছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেই সাথে ঘটনার বিস্তারিত জানতে শুরু হয়েছে তদন্ত ।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top