দীর্ঘ সময় পর একসঙ্গে কাজল-আমির খান, ট্রেলার প্রকাশ

রায়হান রাজীব | প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৩:১৯

কাজল-আমির খান

‘ফানা’ ছবিতে কাজল-আমির খানের রসায়ন এখনো মনে রেখেছেন বলিউডপ্রেমীরা। আরও একবার এ হিট জুটিকে দেখা যাবে বড় পর্দায়। ছবির নাম ‘সালাম ভেঙ্কি’। সোমবার ছবিটির ট্রেলার প্রকাশ করা হয়েছে।

‘সালাম ভেঙ্কি’ দিয়েই দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন কাজল। ২০২০ সালে সর্বশেষ তার ‘তানহাজি’ ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল। এরপর ‘দেবী’ নামে একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে দেখা গেছে তাকে।

গত বছর তার অভিনীত ‘ত্রিভঙ্গ’ ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পায়। জীবনে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া একজন মায়ের একটি অবিশ্বাস্য গল্পে নির্মিত ‘সালাম ভেঙ্কি’ ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘সালাম ভেঙ্কি’র বহুল প্রতীক্ষিত ট্রেলার শেয়ার করেছেন অভিনেত্রী কাজল। ট্রেলারটি প্রকাশের পরপরই ভক্ত-অনুরাগীদের প্রশংসায় ভাসছেন। তবে ট্রেলারের সবচেয়ে বড় চমক ছিল সুপারস্টার আমির খানের উপস্থিতি। দীর্ঘ সময় পর আবারও একসঙ্গে পর্দায় এলেন আমির-কাজল।

নিজের টুইট বার্তায় ট্রেলারটি শেয়ার করে কাজল লিখেছেন, ‘ভেঙ্কি আকারের জীবনযাপনের জন্য প্রস্তুত হন।’

সিনেমাটি সুজাতা ও তাঁর গুরুতর অসুস্থ ছেলে ভেঙ্কির গল্পে নির্মিত, যে সবচেয়ে চ্যালেঞ্জিং পরিস্থিতিও হাসিমুখে বরণ করে নেয়। জীবনের প্রকৃত অর্থ শেখায়।

মা-ছেলের মধ্যে বন্ধুত্বপূর্ণ আড্ডা দিয়ে ট্রেলারটি শুরু হয়। দুজনকে ‘আনন্দ’ সিনেমা থেকে রাজেশ খান্নার আইকনিক উক্তি, ‘জীবনটা লম্বা নয়, বড় হওয়া উচিত বাবুমশাই’ লাইনটি বলতে শোনা যায়। শুরুতেই ভেঙ্কিকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। হৃদয়স্পর্শী বেশ কিছু মুহূর্ত দিয়ে সাজানো ট্রেলারে দেখা যাচ্ছে ভেঙ্কি হাসিমুখে জীবনের চ্যালেঞ্জগুলো গ্রহণ করছে।

ট্রেলারে রাজীব খান্ডেলওয়ালকে ভেঙ্কির চিকিৎসক হিসেবে দেখা গেছে। ট্রেলারে আরো দেখা যায়, অসুস্থ ভেঙ্কির শেষ ইচ্ছা পূরণ করতে পাহাড় সমান বাধাও অতিক্রম করতে দৃঢ়প্রতিজ্ঞ তার মা সুজাতা।

ট্রেলারের শেষে আমির খানের একটি চমকপ্রদ উপস্থিতি রয়েছে, যা ভক্তদের চমকে দিয়েছে। সুপারহিট ফিল্ম ‘ফানা’র পরে দীর্ঘ সময় পর কাজলের সঙ্গে ফের এক পর্দায় হাজির হলেন আমির খান। 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমার নির্মাতা রেবতী ‘সালাম ভেঙ্কি’ পরিচালনা করেছেন। ট্রেলার জুড়ে ভেঙ্কি নামের এক অসুস্থ ছেলে ও তার মা সুজাতার সংগ্রাম দেখানো হয়েছে। মায়ের চরিত্রে অভিনয় করেছেন কাজল। ট্রেলারের একেবারে শেষ দিকে দেখা গেছে আমির খানকে। ছবিতে ভেঙ্কি চরিত্রে অভিনয় করেছেন বিশাল জেঠুয়া।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top