পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৭

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:

শুরু হয়েছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ২০২০/২১ মৌসুম। নতুন অভিযান শুরু করে প্রথম ম্যাচেই হেরেছে গত আসরের চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

অবশ্য ম্যাচটিতে ছিলেন না করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে থাকা নেইমার-কিলিয়ান এমবাপ্পে-আনহেল দি মারিয়ার মতো তারকারা। দল-বদলের গুঞ্জন উড়িয়ে দিয়ে চলতি মৌসুমও পার্ক দে প্রিন্সেসে থাকছেন নেইমার।

তবে পরের মৌসুমে দল-বদলে ‘হট-টপিকস’ হয়ে উঠতে পারেন এমবাপ্পে। ২০২১-২২ মৌসুমের শেষ পযর্ন্ত পিএসজির সঙ্গে চুক্তি আছে ফরাসি ফরোয়ার্ডের। তবে চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে এখনও তিনি ক্লাব প্রতিনিধির সঙ্গে আলোচনায় বসেননি।

দ্য টাইমসের বরাত দিয়ে স্প্যানিশ ক্রীড়া মাধ্যম মার্কা জানিয়েছে, এমবাপ্পেক বোর্ডকে আগামী মৌসুমে ক্লাব ছাড়ার কথা বলেছেন।

দীর্ঘদিন ধরে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যাওয়া নিয়ে আলোচনা হচ্ছিল। তবে মাদ্রিদে না দিয়ে এই মৌসুমেও প্যারিসে থাকার কথা জানিয়ে দেন ২১ বছর বয়সী তারকা। এছাড়া এমবাপ্পের দিকে চোখ রাখছে ম্যানচেস্টারের দুই ক্লাব ইউনাইটেড ও সিটি।

বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডকে পাওয়ার দৌড়ে নাম শোনা যাচ্ছে বার্সেলোনারও। আগামী মৌসুমে লিওনেল মেসি ক্যাম্প ন্যু ছাড়লে এমবাপ্পেকে দিয়ে সেই শূন্যস্থান পূরণের কথা ভাবছে কাতালানরা। মার্কার প্রতিবেদনে এমনটাই উঠে এসেছে।

কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর বর্তমানে আইসোলেশনে আছেন এমবাপ্পে। সোমবার (১৪ সেপ্টেম্বর) লিগ ওয়ানে মার্শেইয়ের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচেও কোচ টমাস টুখেল পাবেন না তাকে।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top