• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে বিধি নিষেধ কার্যকর করতে প্রবেশ সড়কে পুলিশের চেক পোস্ট

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৫ জুলাই ২০২১, ০০:১৫

গোপালগঞ্জে বিধি নিষেধ কার্যকর করতে প্রবেশ সড়কে পুলিশের চেক পোস্ট

গোপালগঞ্জে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ কার্যকর করতে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। শহরের বিভিন্ন প্রবেশ সড়কে চেক পোস্ট বসিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

রবিবার (০৪ জুন) সকাল থেকে সড়কে বের হওয়া মানুষদের পড়তে হচ্ছে জেরার মুখে। তবে এ দিনে শহরে যানবাহন ও মানুষের আনাগোনা ছিল কম। জেলা ও উপজেলা সদরে বন্ধ রয়েছে মার্কেট দোকানপাট। জেলা শহরের দিয়ে কিছু রিক্সা-ভ্যান চললেও ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুট দিয়ে যান চলাচল এবং গোপালগঞ্জ-রাজশাহী রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

কঠোর বিধি নিষেধ কার্যকর করতে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে গোপালগঞ্জে মাঠে রয়েছে সেনা, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ। শহরের গুরুত্বপূর্ণ সড়ক, পাড়া মহল্লা ও সড়কের মোড়ে মোড়ে টহল দিচ্ছেন তারা।

জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জনসাধারণকে অপ্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করা হচ্ছে। কিন্তু নিষেধাজ্ঞা অমান্য করে অনেককে মাস্কবিহীন বাইরে ঘোরাফেরা করতে দেখা গেছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, বিধি নিষেধ কার্যকর করতে ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। যারা আইন মানছেন না তাদের জরিমানা করা হচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে ও সচেতন করতে মাইকিং করা হচ্ছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top