• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিজিবির বিরুদ্ধে নিরীহ গ্রামবাসীকে নির্যাতনের অভিযোগ

হবিগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ জুলাই ২০২১, ২১:৪৮

বিজিবির বিরুদ্ধে নিরীহ গ্রামবাসীকে নির্যাতনের অভিযোগ

হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নে টেকারঘাট গ্রামে ছায়েদ মিয়ার ছেলে সাকিল মিয়া (১৬) এবং ছিদ্দিক মিয়ার ছেলে কালা মিয়া(৩০) ২ জনকে ১কেজি জিরা, ৪ বোতল কিডনি রোগ নিরাময় ওষুধ, ৩৭ পিছ ইয়াবা, ১৫ বোতল ভারতীয় মদ দিয়ে ৯ জুলাই বিকালে বাল্লা এলাকার চৌমুহনী বাজার থেকে আটক করে বিজিবি।

বাল্লা বিজিবি কোম্পানি কমান্ডার বলেন, 'আমার বিজিবি সদস্য তাদেরকে হাতেনাতে এসব মালামাল দিয়ে আটক করে ক্যাম্পে নিয়ে আসে।এদিকে স্থানীয় লোকজন ও আটককৃদ্বয়ের আত্মীয় স্বজনরা বলেন আমাদের সামনেই তাদেরকে আটক করা হয়।বিজিবির আনিত অভিযোগের কোন কিছুই তাদের কাছে ছিলনা। বাল্লা বিজিবি তাদেরকে মিথ্যা অভিযোগ দিয়ে চুনারুঘাট থানায় মামলা দায় করে আদালতে প্রেরণ করে।'

১২ জুলাই সকাল ১১.০০ টিকায় বিজিবি কর্তৃক মামলা তদন্ত করতে চুনারুঘাট থানা পুলিশ এস আই আবু বকর আসেন ।মামলা তদন্তের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন মামলার সুষ্ঠু তদন্তের কাজ চলছে তাই এখন কিছু বলা যাচ্ছে না। সঠিক ভাবে তদন্ত কাজ শেষ করে বিজ্ঞ আদালতে পেরন করা হবে এবং সাংবাদিকদের প্রেস কনফারেন্স করে জানানো হবে।

উক্ত মামলার বিজিবি পক্ষের সাক্ষী শহিদ মিয়া বলেন আমি কিছুই জানিনা হঠাৎ করে সন্ধ্যার পর বাল্লা বিজিবি কোম্পানি কমান্ডার আমাকে মোবাইল করে ক্যাম্পে ডেকে নিয়ে যান। উল্লেখিত আসামিদের সম্পর্কে আমাকে বলা হলে। আমি বলি শুনেছি তাদেরকে বিজিবি আটক করছে তবে কি দিয়ে আটক করেছে তা আমার জানা নেই।

এলাকাবাসী ও আটককৃতদের আত্মীয়-স্বজনরা বলেন যারা মাদকের গডফাদার তাদের বিরুদ্ধে বিজিবি কোন প্রকার ব্যবস্থা গ্রহণ না করে এলাকার অসহায় অপ্রাপ্ত ছেলেদেরকে মাদক মামলা দিয়ে এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছেন। আমরা এ মামলার সঠিক তদন্ত সাপেক্ষে বিজ্ঞ আদালতে আটককৃতদের মুক্তি চাই।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: হবিগঞ্জ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top