• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে ২টি বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড, প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে | প্রকাশিত: ২৮ জুলাই ২০২১, ০২:১৬

ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ভস্মীভূত বাড়িতে ফায়ার সার্ভিসের লোকজন কাজ করছে। ২টি বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড, প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।

দিনাজপুরের ঘোড়াঘাটে দুটি বসত বাড়ি ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে নগদ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকা আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে ঘোড়াঘাট উপজেলার ১ নং বুলাকীপুর ইউপির লোহারবন্দ গ্রামের মৃত কিয়াম উদ্দিনের ছেলে নুরুল ইসলাম এবং তার মেয়ে মালেকা খাতুনের বাড়িতে। মঙ্গলবার ২৭ জুলাই সকাল ৯টায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ আগুনের উৎপত্তি হয় বলে জানা যায়। এসময় সর্ট সার্কিট থেকে লাগা আগুনে নুরুল ইসলামের ঘরে সব আসবাবপত্র এবং তার মেয়ে মালেকা খাতুনের ঘরের আংশিক আসবাব পত্র পুড়ে যায়।

এ সময় ঘরে রাখা নগদ ৫০হাজার টাকা এবং প্রায় ২ লক্ষ টাকার আসবাবপত্র পুড়ে যায় বলে পরিবারটি জানায়। ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নয়ন চৌধুরী জানান, খবর পাওয়ার সাথে সাথে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয়েছে। পাশাপাশি আনুমানিক ৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়। তিনি নিশ্চিত করেছেন এ আগুনের উৎপত্তি সর্ট সার্কিট থেকে।

অগ্নিসংযোগের ঘটনাটি তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলমকে জানানো হলে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ২ বান্ডিল ঢেউটিন ৩টি কম্বল ও নগদ ৬ হাজার টাকা প্রদান করেন। ক্ষতিগ্রস্ত পরিবারটির ক্ষতির পরিমাণ খুব বেশি হওয়ায় পরিবারের পক্ষ থেকে পূর্ণাঙ্গ বাড়িঘর ও আসবাবপত্র ক্রয়ের ব্যাপারে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের হস্তক্ষেপ কামনা করেছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top