• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে ৫৭০ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ২

নীলফামারী থেকে | প্রকাশিত: ৫ আগষ্ট ২০২১, ০১:৪১

সৈয়দপুরে ৫৭০ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ২

নীলফামারীর সৈয়দপুরে ৫৭০ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একটি সাদা রঙের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-১১-০২৫১) ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় তাঁদের আটক করা হয়।

আটককৃতরা হলো চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজারের মৃত আবুল হোসেনের ছেলে সুমন (৩৪) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খানশুর বাজারের আহমেদ আলীর ছেলে ইমরান (২০)। গত মঙ্গলবার (৩ আগস্ট) শহরের রংপুর-দিনাজপুর বাইপাস মহাসড়কে শান্ত টাওয়ারের সামনে অভিযান পরিচালনা করে তাঁদের আটক করে র‌্যাব। ওইদিন রাতে আটক দুজনকে সৈয়দপুর থানায় সোপর্দ করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে রংপুর থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি সাদা প্রাইভেটকারে মাদকের একটি চালান আসছে। সে সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর একটি টহলদল উল্লেখিত এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়।

র‌্যাবের চেকপোস্ট দেখে মাদক বহনকারী গাড়িটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় পাশের একটি খেজুর গাছে ধাক্কা লাগে। এতে কারটি বিকল হয়ে যায়। এ সময় কারে থাকা সুমন ও ইমরানকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে কারটিতে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৫৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ উপ-সহকারী পরিচালক নায়েব সুবেদার মোখলেছুর রহমান বাদী হয়ে সন্ধ্যায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top