• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

নীলফামারী থেকে | প্রকাশিত: ১০ আগষ্ট ২০২১, ০২:১৫

সৈয়দপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

নীলফামারীর সৈয়দপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে পৌর স্বেচ্চাসেবক লীগ। রোববার সভাপতি মহসিন মন্ডল মিঠুর নেতৃত্বে এসব কর্মসূচিতে অংশ নেয় সংগঠনের নেতা-কর্মীরা।

১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির জনকের হত্যাকারীদের হাতে নির্মমভাবে নিহত হন।

এতে উপস্থিত থেকে বক্তব্য দেন, সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সারফারাজ মুন্না, সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, মহিলা সম্পাদক আয়শা সিদ্দিকা, উপমহিলা বিষয়ক সম্পাদক নূরুন নাহার প্রমূখ।

এই সময় সংগঠনের সভাপতি মহসিন মন্ডল বলেন, জাতির পিতার নেতৃত্বে বাঙালির সকল অর্জনের পেছনে বঙ্গমাতা অপরিসীম ভূমিকা রেখেছেন বলেই বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিতে পেরেছেন। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এক ও অভিন্ন। বাংলাদেশের ইতিহাসের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব-এর অবদান চিরস্মরণীয়।

সংগঠনের সহসভাপতি সারফারাজ মুন্না বলেন, মহীয়সী নারী শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন শেখ মুজিবুর রহমানের একজন যোগ্য ও বিশ্বস্ত সহচর। তিনি অসাধারণ বুদ্ধি, সাহস, মনোবল, সর্বংসহা ও দূরদর্শিতার অধিকারী ছিলেন এবং আমৃত্যু দেশ ও জাতি গঠনে অসামান্য অবদান রেখে গেছেন।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top