• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুরমা নদীতে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১, ২২:৫০

সুনামগঞ্জের সুরমা নদীতে মালবাহী নৌপরিবহনে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব

সুনামগঞ্জের জামালগঞ্জে সুরমা নদীতে মালবাহী নৌপরিবহন থেকে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজকে আটক করেছে সুনামগঞ্জ র‌্যাব।

বৃহস্পতিবার ভোরে জামালগঞ্জের সুরমা নদীতে বালি ও পাথর বোঝাই নৌকা থেকে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজকে হাতে নাতে আটক করা হয়। আটকৃতরা হলেন, এমদাদুল হক আফিন্দি (৫৮), কাউছার আহমদ (৩৫), জয়নুল হক (৪০), বাদশা মিয়া (৩২), আবুল হোসেন (৫২), নেছার আহমদ (৩০), মাহি আফিন্দি (২০) আব্দুনুর (৬২), মানিক মিয়া (৬৩)। এ তাদের কাছ থেকে আটটি লোহার রড, একটি ছুরি, ৯টি মোবাইল ফোন, নগদ দুই হাজার ২৩০ টাকা উদ্ধার করা হয়।

সুনামগঞ্জ র‍্যাব ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল সিঞ্চন আহমেদ জানান, চাঁদাবাজ চক্রটি দীর্ঘদিন ধরে নৌপথে চাঁদাবাজি করে আসছিল। গোপন সংবাদে ভিত্তিতে চাঁদাবাজির নগদ অর্থ, চাঁদাবাজির কাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ ১০ চাঁদাবাজকে আটক করতে সক্ষম হয়েছি। চাঁদাবাজরা প্রতিদিন দূরপাল্লার মালবাহী নৌযান থেকে লাখ লাখ টাকা চাঁদাবাজি করে আসছিল। চাঁদার টাকা না দিলেই নৌ শ্রমিকদের উপর অত্যাচার ও নির্যাতন করতো। স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top