• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুর-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট উদ্বোধন

নীলফামারী থেকে | প্রকাশিত: ১ অক্টোবর ২০২১, ০০:১৩

সৈয়দপুর-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট উদ্বোধন

নীলফামারীর সৈয়দপুর থেকে চট্টগ্রামের ফ্লাইট শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুর বিমানবন্দর থেকে এই ফ্লাইটের উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব আলী বলেন, ট্যুরিজম ও এভিয়েশন শিল্পের বিকাশে বর্তমান সরকার কাজ করছে। বেসরকারি বিমান সংস্থাগুলোকে সব সহযোগিতা করবে সরকার। বিমান যাত্রীদের সেবার মান উন্নয়নে কোন ছাড় দেওয়া হবে না। রংপুর বিভাগের আট জেলার মানুষের ক্রমবর্ধমান চাহিদার কথা চিন্তা করে সৈয়দপুর থেকে সরাসরি চট্টগ্রামে ফ্লাইট পরিচলানা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

তিনি আরও বলেন, সৈয়দপুর বিমানবন্দরকে আঞ্চলিক বিমানবন্দর হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। কাজ চলমান রয়েছে। এই বিমানবন্দর থেকে বিশ্বের সব দেশে যাওয়া যাবে। এই বিমানবন্দরকে কেন্দ্র করে এই অঞ্চলে নানা শিল্প ও পর্যটন কর্মযজ্ঞ গড়ে উঠবে।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top