• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ ঈশ্বরদীতে

ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১, ২০:৩২

সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ ঈশ্বরদীতে

কুমিল্লা, চাঁদপুর, কক্সবাজার ও পাবনাসহ দেশে বিভিন্ন স্থানে দুর্গা পূজামণ্ডপ, প্রতিমা ভাংচুর, হিন্দুদের বাড়িঘরে হামলা ও যুব মহাজোটের সহসাংগঠনিক সম্পাদক মানিক শাহ ও দুই সনাতনীকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন, বিক্ষোভ এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ঈশ্বরদী শহরের বাজারে প্রধান ফটকের সামনে জাতীয় হিন্দু মহাজোট উপজেলা ও পৌর শাখার আয়োজনে সনাতন ধর্মাবলম্বীরা এসব কর্মসূচি পালন করে।

এসময় দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও হিন্দুদের উপর নির্যাতন হামলা বন্ধের দাবিতে মানববন্ধন স্থলে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন, হিন্দু মহাজোটের ঈশ্বরদী উপজেলা কমিটির সিনিয়র সহসভাপতি অধ্যাপক বিকাশ চন্দ্র রায় ও মাধব চন্দ্র পাল।

তাঁরা দাবি করেন, দুর্গাপূজার সময় অস্থিরতা তৈরির জন্য কুমিল্লার মন্দিরের পূজামণ্ডপে ঘটনাটি ঘটানো হয়েছে। কয়েক দিনের মধ্যে ওই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার এবং অপরাধ ট্রাইব্যুনালের মাধ্যমে বিচারের দাবি জানিয়েছেন তাঁরা।

 

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top