• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে ঐক্য পরিষদ-ইসকনের গণ অনশন

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১, ২১:২১

লক্ষ্মীপুরে ঐক্য পরিষদ-ইসকনের গণ অনশন

দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় প্রতিমা ভাঙচুর ও হিন্দু সম্প্রদায়ের ওপর নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে গণ অনশন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ৬টা থেকে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে গণ-অনশন ও অবস্থান করছেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও ইসকনসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শঙ্কর মজুমদার, যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শিমুল সাহা, ইসকন মন্দিরের অধ্যক্ষ সখাবেশ বলরাম গোপাল দাস ব্রক্ষ্মচারী ও সাধারণ সম্পাদক রাজন সাহা।

এসময় বক্তারা বলেন, বিশেষ ক্ষমতা আইনসহ এ জাতীয় আইনের আওতায় সাম্প্রদায়িক অপশক্তিকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। দ্রুত সময়ের মধ্যে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ, আহতদের চিকিৎসা ব্যবস্থা করতে হবে। একই সাথে যেসব মন্দিরে যা যা ক্ষতি হয়েছে, এটি পুনরায় নির্মাণ করে দেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানান তারা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top