• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে

সৈয়দপুরে বিএনপি’র গণ অনশন

নীলফামারী থেকে | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১, ০২:৪০

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে সৈয়দপুরে বিএনপি’র গণ অনশন

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে নীলফামারীর সৈয়দপুরে গণ অনশন কর্মসূচি পালিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। শনিবার (২০ নভেম্বর) সকাল ৯ টায় শহীদ ডা. জিকরুল হক সড়কের দলীয় কার্যালয়ের সামনে শুরু হয় এ কর্মসূচী। গণ অনশনে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, মহিলা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্র দলের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। বিকাল ৪ টা পর্যন্ত এ কর্মসূচি চলে।

এতে বক্তব্য দেন জেলা বিএনপি আহবায়ক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, যুগ্ম আহবায়ক শওকত হায়াৎ শাহ, জিয়াউল হক জিয়া, সামসুল আলম, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সাবেক জেলা যুবদলের সভাপতি হাজী রশিদুল হক সরকার, জেলা বিএনপির সদস্য আব্দুল খালেক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেনু আফজাল, রুপা বেগম, সাবেক বিএনপি নেতা বজলার রহমান, পৌর বিএনপি আহবায়ক শেখ বাবলু প্রমুখ।

বক্তারা বলেন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার জন্য সরকারকেই ব্যবস্থা করতে হবে। সরকার বেগম খালেদা জিয়া চিকিৎসা নিয়ে রাজনীতি খেলা খেলছেন। এ খেলায় একদিন সরকার কে নিয়েও খেলা হবে। রাজনীতি জনগণের জন্য কিন্তু সরকার জনস্বার্থ বিরোধী কর্মকান্ডে লিপ্ত। একের পর এক দ্রব্যমূল্য বৃদ্ধি সহ বিরোধী দলমত দমনে স্বৈরাচারী আচরণ করে চলছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top