• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘মিথ্যা সংবাদ’ প্রকাশের অভিযোগে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৬

‘মিথ্যা সংবাদ’ প্রকাশের অভিযোগে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী ভাতীজা আবদুল আল মামুন রাব্বিকে নিয়ে কালের কণ্ঠ ও আরটিভি অনলাইনসহ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন ও বানোয়াট আখ্যায়িত করেছেন।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলন ডেকে ওই সংবাদের প্রতিবাদ জানানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর ভাতীজা ও প্রবাসী আবদুল আল মামুন রাব্বি, জেলা মুক্তিযুদ্ধা প্রজন্ম কমান্ডের সহ-সভাপতি মিনহাজ শাকিল, ছাত্রলীগ নেতা ফয়সাল মাহমুদ নিরব, সানোয়ার হোসেন সাব্বির, মারুফ আহম্মেদ সোহান, মিনহাজুর রহমান রিমু, ইমতিয়াজ মাহমুদ রাপ্তিসহ আরো অনেকে।

সংবাদ সম্মেলনে আবদুল আল মামুন রাব্বি বলেন, ‘নৌকার বিরুদ্ধে স্ট্যাটাস দিলে ধরি আনি ক্রসফায়ার করিয়াম’ এ শিরোনামে বিভিন্ন সংবাদপত্রে আমার নামে যে খবর প্রকাশিত হয়েছে। তা মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। আমি রিয়াজ উদ্দিন মিঝির মোবাইল ফোনে কল দেয়নি। তার সঙ্গে আমার কোন কথা হয়নি। আমি তাকে কোন ধরনের হুমকিও দেইনি।

তিনি আরো বলেন, ফাঁস হওয়া ওই অডিওটি আমার না। আমার চাচা ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী। চাচা আবদুল খালেক মনোনয়ন পাওয়ার পর থেকে তিনি ও আমি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করছি। এতে নৌকা প্রতীকের প্রার্থীর গ্রহনযোগ্য বৃদ্ধি পাচ্ছে। নৌকার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা অপপ্রচার চালাচ্ছেন। তারা নিজেদের তৈরি করা একটি অডিও রেকডিং দিয়ে সাংবাদিকদের ভুল বুঝিয়ে সংবাদ প্রকাশ করেছেন। আমি এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া ষড়যন্ত্রকারিদের নাম উল্লেখ করে থানায় অভিযোগ করবো।

উল্লেখ্য, লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সাইফুল হাসান রনির কর্মী রিয়াজ উদ্দিন মিঝিকে ক্রসফায়ারসহ হত্যার হুমকির ১ মিনিট ১৩ সেকেন্ডের এক কল রেকডিং ফাঁস হয়। আর ফাঁস হওয়া সে ফোনালাপটি ওই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর ভাতীজা আবদুল আল মামুন রাব্বি বলে দাবি করেন রিয়াজ মিঝি।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top